যৌতুক না পেয়ে দুই সন্তানের জননীকে লাঠি দিয়ে মারধর ও হত্যা চেষ্টার অভিযোগ -AR NEWS ONLINE

রশিদুল ইসলাম (প্রতিনিধি) লালমনিরহাট:
লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় অমানুষিক নির্যাতন ও মারধরের পর হত্যা চেষ্টা, গিনি আক্তার (২৫) নামে এক গৃহবধূকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ভাবে পিটিয়েছে বলে অভিযোগ উঠেছে তার স্বামী শ্বশুর ও শ্বাশুড়ি বিরুদ্ধে। গিনি আক্তার শ্রীরামপুর ইউনিয়নের আউলিয়ার হাট কাঠালতলী গ্রামের জাকির ইসলামের স্ত্রী। বুধবার (১০ আগষ্ট ) বড় বোন খবর পেয়ে ঘটনার স্থান জান, অবস্থা গুরুতর দেখে দ্রুত মেডিকেল ভর্তি করেন, দুপুরে ওই নারী পাটগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কেঁদে কেঁদে এ অভিযোগ করেন। সরেজমিনে গিয়ে জানা যায়, ঐ এলাকায় আশেপাশে নাম বলতে অনিচ্ছুক কিছু পুরুষ ও মহিলা বলেন,প্রায় প্রায় গিনি কে মারধর করেন জাকির, কেউ কিছু বলতে গেলে রাগান্বিত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। আমি আমার স্ত্রীকে কি করব,না করব আমি বুজবো তোমাদের কি,যে কথা বলতে আসবে তাকেও মারব। বিষয় টি তার স্বামীর কাছে জানার জন্য তাদেত বাড়িতে গেলে, কাউকে পাওয়া যায়নি,অবশেষে মুঠোফোন অনেক বার চেষ্টা করা হয়েছে,কিন্তু কোন অবস্থাতে যোগাযোগ করা সম্ভব হয়নি। গিনির বাবা অভিযোগ করে বলেন, ‘আমার মেয়েকে প্রায়ই জামাই ও বিয়াই বিয়ানি অমানুষিক নির্যাতন ও মারধর করত। এর আগে অনেক বার এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বসে মীমাংসা করার পরেও নির্যাতন বন্ধ হয়নি। বুধবার আমার মেয়েকে লাঠি দিয়ে মাথা,গলা,বুকে,পিঠে বিভিন্ন কৌশল এলোপাতাড়ি ভাবে পিটিয়েছে। তার অব্স্থা খুবেই গুরুতর।পাটগ্রাম মেডিকেল ভর্তি আছেন।উন্নত চিকিৎসা করার জন্য রংপুর মেডিকেল নিয়ে যাবো। গিনির মা বলেন, থানায় অভিযোগ দিয়েছি,আমি ওদের সঠিক বিচার চাই। আর যেন আমার মেয়ের মত,,কেউ যৌতুকের টাকার জন্য মৃত্যু পথ যাত্রী না হতে হয়। পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Comments

দেশের প্রচলিত আইন শৃঙ্খলা মেনে আমাদের অনলাইন পত্রিকা টি প্রচলিত

যৌতুকবিহীন মেয়ের বিয়ে দিলেন সাংবাদিক মোস্তফা। -AR NEWS ONLINE

পাটগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত -২ -AR NEWS ONLINE

স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অফ বাউরা কমিটির পূর্ণাঙ্গ অনুমোদন ঘোষণা -AR NEWS ONLINE